Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

গোমস্তাপুরে ভ্যানচালক হত্যার ঘটনায় আটক ৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চার্জার ভ্যান ছিনতাই করে ভ্যানচালক এক কিশোরকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত ভ্যানচালকের বাবার থানায় দায়ের করা জিডির পর পুলিশের অভিযানে এই তিনজনকে আটক করা হয়।
এ বিষয়ে আজ বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিং করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান। তিনি জানান, গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ধলখৈর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ভ্যানচালক মো. সিহাবকে (১৪) গত সোমবার রাত আনুমানিক ৮টার দিকে রাধানগর ইউনিয়নের যাতাহারা বাজারের পাশের আখ ক্ষেতে নিয়ে গিয়ে মুখে গেঞ্জি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে নতুন ভ্যানটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যায় আব্দুল হাকিম নামে একজন ভ্যানচালক সিহাবকে ভাড়া নিয়ে যাওয়ার জন্য ডেকে নিয়ে যায়। সিহাব বাড়ি না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে। না পেয়ে মঙ্গলবার বিকেলে গোমস্তাপুর থানায় সিহাবের পিতা সাদিকুল ইসলাম জিডি করেন। জিডির সূত্র ধরে ও সিহাবের মোবাইল নাম্বার ট্র্যাকিং করে মঙ্গলবার গভীর রাতে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলো- জেলার গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ছোট দাদপুর গ্রামের মো. আফজাল হোসেনের ছেলে মো. আব্দুল হাকিম (৩২), শিবগঞ্জ থানার মির্জাপুর কর্নখালী এলাকার আব্দুল সালেকের ছেলে মো. সুজন আলী (২২) ও গোমস্তাপুরের কাশিয়াবাড়ী এলাকার মৃত তফের আলীর ছেলে মো. মোয়াজ্জেম হোসেন (৫০)।
অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, আটককৃতদের দেয়া তথ্যে বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ওই আখ ক্ষেত হতে সিহাবের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি আরো জানান, আটক ৩ ছিনতাইকারী মাদকসেবী।
এ ঘটনায় সিহাবের পিতা বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুবল আলম খান। মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

Exit mobile version