গোমস্তাপুরে নদী ভাঙন এলাকা পরিদর্শন

109

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নদী ভাঙন এলাকা পাউবোর কর্মকর্তাদের নিয়ে পরিদর্শন করেছেন সাবেক সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। গত রবিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ওপর দিয়ে প্রবাহিত মহানন্দা ও পুনর্ভবা নদীর ভাঙন এলাকা পরিদর্শন করা হয়।
এর আগে সাবেক সংসদ সদস্য মু. জিয়াউর রহমান পানিসম্পদ প্রতিমন্ত্রীকে একটি ডিও লেটার দেন।
এর প্রেক্ষিতে জেলার পাউবোর ঊর্ধ্বতন কর্মকর্তারা গত রবিবার ভাঙন এলাকা সরেজমিন পরিদর্শন করেন। এলাকাগুলো হচ্ছে- রহনপুর পৌরসভার বাবুরঘোন, সোবহাননগর কলোনি, হুজরাপুর, বাঙ্গাবাড়ী ইউনিয়নের ব্রজনাথপুর ও চৌডালা ইউনিয়নের কালিমন্দির এবং ইসলামপুর।
এ সময় উপস্থিত ছিলেনÑ পানি উন্নয়ন বোর্ড (পাউবো), চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোকলেসুর রহমান, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুব আলম, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, বাঙ্গাবাড়ী ইউপি সাবেক চেয়ারম্যান সাদিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলওয়ার হোসেন বুলবুল, বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিবসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ।