গোমস্তাপুরে আরো ৩ জন শনাক্ত

102

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় নতুন করে আরো ৩ জন করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে দুজন রহনপুর পৌর এলাকার। আরেকজন উপজেলার চৌডালা ইউনিয়নের ৪৫ বছরের এক গৃহবধূ। রাজশাহী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের রিপোর্টে তাদের নমুনা পজিটিভ আসে।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে গোমস্তাপুরে করোনার দ্বিতীয় ঢেউয়ে মোট ১৫ জন শনাক্ত হলেন।
ডা. হাসান আলি জানান, ওই দুজনের কোভিড-১৯ এর লক্ষণ দেখে গত ২ মে গৃহবধূর এবং ৪ মে রহনপুরের একজনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার যুবক এবং শুক্রবার গৃহবধূর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। শনাক্ত ওই দুজন বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। ডা. হাসান আরো জানান, আজ  শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বর, সর্দি, কাশি নিয়ে একজন চিকিৎসা করতে এলে তার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। টেস্টে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাকেও আইসোলেশনে থাকতে বলা হয়েছে।
উল্লেখ্য, গোমস্তাপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫ জন করোনা শনাক্ত রোগীর মধ্যে গোমস্তাপুর উপজেলার ১৩ জন, নাচোল ও নিয়ামতপুর উপজেলার ১ জন করে রয়েছে। এর মধ্যে গোমস্তাপুর উপজেলার একজন মারা গেছেন।