কালো পোশাক তৃপ্তির ‘বেবি বাম্প’ নিয়ে জোর চর্চা

46

তৃপ্তি দিমরির পরনে কালো রঙের পোশাক। তাতে বেবি বাম্প স্পষ্ট। নিজের বেবি বাম্পে হাত রেখে আছেন তৃপ্তি। তার দুই পাশে দাঁড়ানো অভিনেতা ভিকি কৌশল ও অ্যামি ভির্ক। তারাও তৃপ্তির বেবি বাম্পে হাত রাখা নিয়ে ঠেলাঠেলি করছেন।

তৃপ্তি দিমরি তার ইনস্টাগ্রামে একটি পোস্টার প্রকাশ করেছেন। তাতে এমন লুকে দেখা যায় এই তিন অভিনয়শিল্পীকে। মূলত, পোস্টারটি তাদের পরবর্তী সিনেমা ‘ব্যাড নিউজ’-এর। ক্যাপশনে তৃপ্তি জানান, আগামী ১৯ জুলাই মুক্তি পাবে সিনেমাটি, সবাই প্রস্তুত হন।

তৃপ্তির বেবি বাম্পের লুক প্রকাশ্যে আসার পর থেকে বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে নেট দুনিয়ায়। একজন লেখেন, ‘আরে এটা তো গুড নিউজ।’ আরেকজন প্রশ্ন ছুড়ে দিয়ে লেখেন, ‘কি বলতে চাচ্ছেন, এ বাচ্চার বাপ কি রণবিজয়?’ আবার কেউ কেউ সিনেমাটি দেখার জন্য অপেক্ষায় রয়েছেন বলেও জানিয়েছেন।

‘অ্যানিম্যাল’ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তৃপ্তি দিমরি। এ সিনেমা ব্লকবাস্টার হওয়ার চাহিদা বেড়েছে তৃপ্তির। একের পর এক নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন এই অভিনেত্রী। তাই নেটিজেনরাও এ কথা স্মরণ করিয়ে দিচ্ছেন যে, রণবীর কাপুরই তৃপ্তিকে বিখ্যাত বানিয়েছেন।