করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে জিৎ

91

টলিউডে আবারও করোনার হানা। এবার আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা জিৎ। বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জিৎ নিজেই জানিয়েছেন। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ‘বাদশা’খ্যাত এই তারকা ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি কোভিড আক্রান্ত। বাড়িতে আইসোলেশনে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। দেখা হবে শিগগিরই। ’

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, গত মার্চ করোনার টিকা নিয়েছিলেন জিৎ। তবুও তিনি ভাইরাসে আক্রান্ত হলেন।  ‘বাজি’ সিনেমার শুটিং করতে গত বছর লন্ডন গিয়েছিলেন জিৎ। তার সঙ্গী হয়েছিলেন মিমি চক্রবর্তী। তবে করোনা প্রকোপ বাড়লে মাঝপথে শুটিং থামিয়ে ভারত ফিরতে হয় তাদের। তবে পরবর্তীতে দুর্গাপূজার আগে টেমসের তীরে বাকি শুটিং শেষ করেন তারা। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির একটি গানও।

করোনার দ্বিতীয় ঢেউয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়সহ অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। ভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় আগামী ২৩ এপ্রিল থেকে কিছুদিনের জন্য পশ্চিমবঙ্গের একাধিক সিঙ্গল স্ক্রিন সিনেমা হলও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।