করোনামুক্ত হয়ে চেন্নাই স্কোয়াডে ফিরলেন দীপক চাহার

80

আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের জন্য সুসংবাদ। করোনা ভাইরাস থেকে পুরোপুরি মুক্ত হয়ে স্কোয়াডে ফিরেছেন পেসার দীপক চাহার।ভারতীয় ক্রিকেট বোর্ডের গ্রেড ‘সি’এর চুক্তিবদ্ধ এই ক্রিকেটার এখনও অনুশীলনে ফেরেননি। দীপকের করোনামুক্ত হওয়ার খবরটি ক্রিকইনফো নিশ্চিত করেছে।

চেন্নাইয়ের আরেক ক্রিকেটার রুতুরাজ গায়কড়ও কোভিড-১৯ এ পজিটিভ হয়েছিলেন। তবে ধারণা করা হচ্ছে তিনি এখনও কোয়ারেন্টিনে রয়েছেন।

এবারের আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছানোর প্রায় এক সপ্তাহ পর চেন্নাই দুঃসংবাদ পেয়েছিল। খেলোয়াড়-কর্মকর্তা মিলে মোট ১৩ জনের শরীরে করোনা সংক্রমণের খবর পাওয়া যায়। তবে দ্রুতই সবাইকে আইসোলেশনে পাঠানো হয়েছিল।

আইপিএলের প্রোটোকল অনুযায়ী কারও শরীরে করোনা ধরা পড়লে তাকে অন্তত দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হবে এবং পরবর্তীতে দু’বার পরীক্ষা করতে হবে। আর সেই পরীক্ষায় দুজন নেগেটিভ হয়েছেন।

এর আগে অবশ্য আমিরাতে এসেও ব্যক্তিগত কারণে আইপিএল ত্যাগ করে দেশে ফিরে গেছেন চেন্নাইয়ের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুরেশ রায়না। ধারণা করা হচ্ছে করোনার কারণেই মানসিক অবসাদে ভুগছিলেন এই বাঁহাতি। তবে এর আগেই ভারতের তার ফুপা ডাকাতের আক্রমণে মারা গেছেন। এছাড়া এই মৌসুমে আইপিএল খেলবেন না জানিয়েছেন চেন্নাইয়ের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং।