এবার ছোট পর্দায় জনি লিভার

342

বলিউডের বড় পর্দা কাঁপানো কৌতুক অভিনেতা জনি লিভার। অনেক দিন ধরে সিনেমায় তাঁকে খুব কম দেখা যাচ্ছে। তবে এবার তাঁর ভক্তরা তাঁকে নিয়মিত দেখতে পাবেন। কিন্তু সেটা ছোট পর্দায়। প্রথমবারের মতো জনি লিভার একটি টিভি সিরিয়ালে অভিনয় করছেন। তা-ও আবার দ্বৈত চরিত্রে! নাম ‘পার্টনারস’।
আগামী নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে ‘পার্টনারস’ সিরিয়ালটি প্রচার করবে সাব টিভি। জনি লিভারের চরিত্রটি একজন পুলিশ কমিশনারের। তাঁর আরেকটি চরিত্র হলো ওই পুলিশ কমিশনারের বার্তাবাহকের। এই সিরিয়ালে দেখা যাবে বলিউডের আরেক বর্ষীয়ান কৌতুক অভিনেতা আসরানিকেও। হাস্যরসাত্মক গল্পের এই সিরিয়ালে তাঁদের সঙ্গে আরও অভিনয় করেছেন বিপুল রায়, কিশোয়ার মার্চেন্ট, শ্বেতা গুলাটি, অশ্বিনী কালসেকার ও কিকু শারদাকে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
শাকিব খানের বিরুদ্ধে রাজমিস্ত্রির মামলা একটি মোবাইল নম্বর ঘটিয়ে দিলো ভজঘট! অনুমতি না নিয়ে সেটি চলচ্চিত্রে ব্যবহার করায় মামলা ঠুকে দেওয়া হলো জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে। ৫০ লাখ টাকার মানহানির মামলাটি দায়ের করেছেন ইজাজুল নামে এক রাজমিস্ত্রি।
হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে রোববার (২৯ অক্টোবর) দুপুর ১টায় দায়ের করা হয় মামলাটি।
কারণ হিসেবে জানানো হয়, বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়ার ব্যবহৃত মোবাইল ফোন নম্বর বিনা অনুমতিতে শাকিব তার ছবি ‘রাজনীতি’তে ব্যবহার করেছেন। এতে ইজাজুল বিভিন্ন বিড়ম্বনার শিকার হচ্ছেন। এই অভিযোগে ৫০ লাখ টাকার মানহানির মামলা করেছেন তিনি।
হবিগঞ্জ প্রতিনিধি বদরুল আলম জানান, মামলায় শাকিব খানের পাশাপাশি প্রধান আসামির করা হয়েছে ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে।
এদিকে বিষয়টি নিয়ে কথা হয় ‘রাজনীতি’র নির্মাতা বুলবুল বিশ্বাসের সঙ্গে। তিনি বলেন, ‘মামলার কথা শুনেছি, এখনও কিছু জানিনা। এ বিষয়ে আমাদের আইনজীবী দেখবেন।’
মামলার কপি, যায়, ঈদুল ফিতরে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। ছবির একটি দৃশ্যে ইজাজুলের গ্রামীনফোনের নম্বর ব্যবহার হওয়ায় উপর্যুপরি ফোন আসতে থাকে। খেসারত হিসেবে চাকরিও খোয়াতে হয় তাকে। এখন কাজ না পেয়ে আর্থিক সংকটে ভুগছেন ইজাজুল।