এবার গানে সরব হচ্ছেন শ্রদ্ধা

261

এবার গানে সরব হচ্ছেন ‘আশিকি টু’খ্যাত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করার পরিকল্পনা করছেন তিনি। এখন থেকে নিয়মিত গান করবেন এই নায়িকা। বর্তমানে নতুন গান করার পরিকল্পনা নিয়েই ব্যস্ত্ম রয়েছেন শ্রদ্ধা।
ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, বলিউডে এ পর্যন্ত্ম নিজের অভিনীত ছবির তিনটি গানে কণ্ঠ দিয়েছেন শ্রদ্ধা। আর সবগুলো গানই পেয়েছে দর্শক জনপ্রিয়তা। একটি গানে তার সঙ্গী ছিল হালের ক্রেজ অরিজিৎ সিং। গান নিয়ে ভবিষ্যৎ ভাবনা কী, এমন প্রশ্নের জবাবে শ্রদ্ধা জানিয়েছে, গানটা তার বিশেষ ভালোবাসা। গান করলে তার মনে হয় আত্মশুদ্ধি হচ্ছে। অভিনয়ের পাশাপাশি এখন থেকে নিয়মিত তাই গানের দিকেও নজর দিবেন। অচিরেই দর্শক-শ্রোতার তার গাওয়া ২-৩টি গান শুনতে পাবেন।
বলিউডের রম্নপালি পর্দায় তরম্নণ তারকাদের মাঝে বেশ ভালো অবস্থানে আছেন শ্রদ্ধা কাপুর। ‘আশিকি টু’ ছবি দিয়ে অভিষেকেই নজর কেড়েছিলেন তিনি। এর পরও আরও বেশ কয়েকটি ব্যবসাসফল ছবিতে নায়িকা হিসেবে কাজ করেছেন তিনি। সর্বশেষ মাফিয়া ডন দাউদ ইব্রাহীমের বোন হাসিনা পার্কারের অপরাধ জগৎ নিয়ে নির্মিত ‘হাসিনা’ ছবিটিতে কাজ করেছেন শ্রদ্ধা।