উৎসবমুখর আবহে বাফুফে নির্বাচন

59

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন পর ফুটবল অঙ্গন জমজমাট। তারকা ফুটবলার, সংগঠক, ব্যবসায়ী, সমর্থক ও কর্মীদের পদচারণায় মুখর রাজধানীর এ পাঁচ তারকা হোটেল।

সামনের চার বছরের জন্য ১৩৯ জন কাউন্সিলর আজ তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন। দুপুর দুইটায় শুরু হয়েছে ভোট গ্রহণ। তবে সকাল থেকেই কাউন্সিলদের উপস্থিততে নির্বাচন ভিন্ন মাত্রা পায়।

সকাল ১১টায় শুরু হয় বার্ষিক সাধারণ সভা। তিনজন ছাড়া কাউন্সিলরদের সবাই উপস্থিত ছিলেন। ১৩৯ জন কাউন্সিলরের মধ্যে অনুপস্থিত ছিলেন সাইফ স্পোর্টিং ক্লাবের তরফদার মোহাম্মদ রুহুল আমীন, ফরিদপুরের কাউন্সিলর নাজমুল ইসলাম খন্দকার ও পাবনার কাউন্সিলর অঞ্জন চৌধুরী পিন্টু।

সাধারণ সভায় যোগ দেয়ার আগে সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম মানিক বলেন,’আমি ফুটবলের সঙ্গে আছি। আই লাভ ফুটবল মোর দ্যান মাই লাইফ। ভোটের ফল যাই হোক আমি ফুটবলেই থাকবো। নির্বাচিত হলে কাজ করবো।’

সাবেক ফুটবল দলের অধিনায়ক আরিফ খান জয় বলেন,’ফুটবল একটি স্পোর্টিং জায়গা আশা করি সবাই ফল মেনে নিবে। আগের যে বির্তকিত নির্বাচন হয়েছে তেমনটা যাতে না হয়। সম্মানিত ডেলিগেটদের প্রতি এটাই আবেদন।’ সন্ধ্যা ৬টায় শেষ হবে নির্বাচন।

সভাপতি পদে নির্বাচনে লড়ছেন তিনবারের সভাপতি কাজী সালাহউদ্দীন। এবারও জয়ের ব্যাপারে আশাবাদী দেশের ফুটবলের উজ্জ্বল নক্ষত্র।