উর্বশী বললেন, আমার প্রার্থনা ঋষভের সঙ্গে আছে

82

ঋষভের দুর্ঘটনার খবরে চিন্তিত হয়ে পড়েন তার ভক্তরা। অন্যদের মতো চিন্তিত ঋষভের কথিত প্রেমিকা বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। এতদিন আকার-ইঙ্গিতে প্রিয় মানুষের জন্য শুভ কামনা জানিয়েছেন। এবার সরাসরি মুখ খুললেন উর্বশী।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) এয়ারপোর্টে পাপারাজ্জিদের লেন্সবন্দি হন উর্বশী।  ভিডিওতে তাতে দেখা যায়, উর্বশীর পরনে লাল রঙের ব্রালেট, উন্মুক্ত ক্রপ জ্যাকেট, প্যান্ট, চোখে রোদ চশমা। আবেদনময়ী রূপে নেটিজেনদের নজর কেড়েছেন এই নায়িকা

এসময় ঋষভকে নিয়ে প্রশ্নের মুখে পড়েন উর্বশী। এক চিত্রগ্রাহক প্রশ্ন করেন, ‘ঋষভ পান্ত ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। আপনি দেখেছেন? জবাবে উর্বশী বলেন, ‘হ্যাঁ, উনি আমাদের দেশের সম্পদ। আমাদের গর্ব। আমার প্রার্থনা ঋষভের সঙ্গে আছে।’

অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে, ঋষভের সঙ্গে প্রেম করছেন উর্বশী। যদিও বিষয়টি স্বীকার করেননি তারা। তবে কিছুদিন আগে ঠান্ডা লড়াই হয়েছে উর্বশী-ঋষভের। কেউ কারো নাম না নিয়ে পরস্পরকে কটাক্ষ করতেও ছাড়েননি। উর্বশীকে মিথ্যাবাদী বলেও মন্তব্য করেন ঋষভ। এর পাল্টা জবাবও দেন উর্বশী। ছোট ভাইয়া বলেও ভারতের এই উইকেট কিপারকে কটাক্ষ করেন উর্বশী। যদিও পরবর্তীতে পুরো বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চান বলিউডের এই অভিনেত্রী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।