ঈদে মুক্তি পাচ্ছে না বুবলির অহংকার

372

গত বছর ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে শুরু হয় শবনম বুবলির ফিল্মি ক্যারিয়ার। সে সময় রাজু চৌধুরীর ‘শ্যুটার’ ও শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ নামের দুটি সিনেমাতে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন এই অভিনেত্রী।
এরপর চলতি বছর শাকিব খানের সাথে জুটি বেঁধে তৃতীয় ছবি ‘অহংকার’র কাজ শুরু করেন বুবলি। ছবিটি পরিচালনা করেছেন শাহাদৎ হোসেন লিটন। আসছে ঈদে মুক্তি দেয়ার কথা ছিল বুবলি অভিনীত ছবিটির। কিন্তু শেষমেশ ঈদে মুক্তি পাচ্ছে না ‘অহংকার’।
এ প্রসঙ্গে পরিচালক শাহাদৎ হোসেন লিটন স্টার মেইলকে বলেন, ‘শনিবার সিনেমাটি সেন্সরে জমা পড়েছে। আমার পরিচালনায় নতুন এ সিনেমার কাহিনী ও গানে বেশ বৈচিত্র্য খুঁজে পাবেন দর্শক। তবে ২ ঘণ্টা ৩৫ মিনিটের এ সিনেমাটি এবারের ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা নেই।’
তিনি আরও বলেন, আসছে ঈদে শাকিব খানের ‘নবাব’ ও ‘রাজনীতি’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পাবে। ‘রাজনীতি’ মুক্তি না দিলে আমরা ‘অহংকার’ মুক্তি দিতাম। এছাড়া ‘বস-টু’ মুক্তি পাবে। এতগুলো সিনেমার মধ্যে ‘অহংকার’ সিনেমাটি মুক্তি দেয়া ঠিক হবে না। তা ছাড়া আমাদের হল সংখ্যা কম। তাই ঈদের পর ‘অহংকার’ সিনেমাটি মুক্তি দিব।
‘অহংকার’ ছবিতে শাকিব খান-বুবলির ছাড়া আরও অভিনয় করেছেন মিজু আহমেদ, সাদেক বাচ্চু, নূতন, আফজাল শরীফ ও তমা মির্জা প্রমুখ। এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবিটি প্রযোজনা করেছে তুষার কথাচিত্র। এতে মোট পাঁচটি গান রয়েছে।