ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

34

ইসলামিক ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ মার্চ) সকাল ১১টায় জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আসিফ আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য দেন বঙ্গবন্ধু পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুজ্জামান বাবু।
জেলা ইসালমিক ফাউন্ডেশনের উপপরিচালক মো. আশরাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সূচনা বক্তব্য দেন ইসলামিক ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ফিল্ড অফিসার এ.বি.এম.জি. কিবরিয়া। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ উপস্থান করেন কালেক্টরেট ইংলিশ স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী জান্নাত তাসনিম জারা। পরে  প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফিল্ড সুপার ভাইজার শরিফুল ইসলাম।
বক্তারা ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকার কথা উল্লেখ করেন এবং তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশের কল্যাণে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। পরে দোয়া পরিচালনা করেন সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের পেশ ইমাম মাওলানা মাহবুবুর রহমান।