“ইচ্ছে দুয়ার” এর সেরা পত্র লেখক এবং “আপন শক্তি” অনুষ্ঠানের বিজয়ীদের পুরস্কার প্রদান

167
রেডিও মহানন্দার সাপ্তাহিক অনুষ্ঠান “ইচ্ছে দুয়ার” এর সেরা পত্র লেখক এবং “আপন শক্তি” অনুষ্ঠানের কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে। আজ সকালে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নকীব হোসেন মিলনায়তনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের প্রযোজক হাসিব হোসেন। এসময় উপস্থিত ছিলেন, রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, সহকারী স্টেশন ম্যানেজার মুহাম্মদ আব্দুল বারী, প্রযোজক(অনুষ্ঠান ও খবর) নয়ন আলী, সহকারী টেকনিক্যাল অফিসার শাহরিয়ার শিমুল, আপন শক্তি অনুষ্ঠানের প্রযোজক রিতা খাতুন, ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের সহকারী প্রযোজক উম্মে আয়েশা সিদ্দিকা সহ ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের সেরা পত্র লেখক বিজয়ী এবং আপন শক্তি অনুষ্ঠানের কুইজ বিজয়ী শ্রোতাগণ। অনুষ্ঠানে ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের ১৬৫ থেকে ১৯৪তম পর্বের সেরা পত্র লেখক এবং আপন শক্তি অনুষ্ঠানের ১০৯ থেকে ১৭০তম পর্ব পর্যন্ত বিজয়ীদের পুরস্কার হিসেবে একটি করে ডেস্ক ক্যালেন্ডার ও ডায়রি প্রদান করা হয়। এসময় রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন উপস্থিত শ্রোতাদের কাছে থেকে, নতুন অনুষ্ঠান তৈরী এবং রেডিও মহানন্দায় সম্প্রচারিত বিভিন্ন অনুষ্ঠান সম্পর্কে মতামত জানতে চান। এছাড়াও ইচ্ছে দুয়ার অনুষ্ঠানে তাদের মতামত জানিয়ে আরও বেশী মানসম্মত চিঠি বা মেইল পাঠনোর জন্য অনুরোধ করেন।
অপরদিকে শ্রোতারাও তাদের অনুভূতি ব্যক্ত করেন বিভিন্নভাবে। এসময় ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের সেরা পত্র লেখক বিজয়ী রাফিউল ইসলাম রাফি তার অনুভূতি প্রকাশ করে বলেন, “আমি অনকে দিন থেকেই রেডিও শুনি। তবে আগের থেকে এখন নিয়মিত রেডিও শোনা হয়। আমি ইচ্ছেদুয়ার অনুষ্ঠানের সেরা হয়েছিলাম। আজকে তার পুরস্কার পেলাম এবং পুরস্কার পেয়ে আমি অনেক আনন্দিত।”
এসময় ইচ্ছেদুয়ার অনুষ্ঠানের পত্র লেখক মূসা খান তাদের অনুভূতি ব্যক্ত করে বলেন, আমি ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের দুাইটা ও আপন শক্তি অনুষ্ঠানের একটি পুরস্কার পেয়েছি। আমি খুবই খুশি, ভালো লাগে চিঠি পাঠায়, চিঠির জবাব পায়। রেডিও মহানন্দা এবং প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এই রকম একটা অনুষ্ঠানের আয়োজন করার জন্য।
এছাড়াও ইচ্ছে দুয়ার অনুষ্ঠানের সেরা পত্র লেখক বিজয়ী ইফাত জাহান তানিসা ও সালমা খাতুন এবং আপন শক্তি অনুষ্ঠানের কুইজ বিজয়ী সুমন রেজাও তাদের অনুভূতি প্রকাশ করেন। এর আগে অনুষ্ঠানের শুরুতেই রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস ও সহকারী স্টেশন ম্যানেজার মুহাম্মদ আব্দুল বারী শ্রোতাদের কাছ থেকে রেডিও মহানন্দায় সম্প্রচারিত বিভিন্ন অনুষ্ঠান সম্পর্কে তাদের ভালো লাগা ও মন্দ লাগা বিষয়গুলো নিয়ে মতামত নেন।