Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

আহত ফুলের গল্প আনকাট সেন্সর অনুমোদন পেল

পিতৃতান্ত্রিক বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতি সংস্পর্শে শাপলা, কামিনী এবং মোহনা নামের তিনজন মেয়ের জীবনকে কীভাবে প্রভাবিত করেছে তাই নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘আহত ফুলের গল্প’। চলচ্চিত্রটি সম্প্রতি সেন্সর বোর্ড থেকে সম্প্রতি আনকাট সেন্সর অনুমোদন পেয়ে এখন মুক্তির অপেক্ষায়। জানা গেছে, চলতি মাসের শেষ নাগাদ চলচ্চিত্রটির মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হবে।
অন্ত আজাদের পরিচালনায় সিনেমাটির গল্প এগিয়েছে আছে শাপলা-সবুজের অপরিনত প্রেম কাহিনীর ওপর নির্ভর করে। এ চলচ্চিত্রে তেমন ফ্যান্টাসি নেই, আছে চারপাশে দেখা ঘটনার বিশ্লেষনের মধ্য দিয়ে প্রচলিত জীবনের গভীর সংকটকে উপলব্ধির চেষ্টা। সিরিয়াস বিষয় গল্পের বিষয়বস্তু হলেও- দৈনন্দিন জীবনে বয়ে চলা হাসি-ঠাট্টা, গান-গীত এবং একটি প্রেম কাহিনীর মধ্য দিয়ে গল্পের মূল সুরটি প্রবাহিত।
এই সিনেমায় দর্শক ৪টি পূর্ণাঙ্গ গান এবং ১টি উত্তর বঙ্গের বিয়ের গীত শুনতে পাবেন। রবীন্দ্র সংগীত ও বিয়ের গীতটি ছাড়া, বাকি গান তিনটি মৌলিক। মৌলিক গান তিনটি লিখেছেন- টোকন ঠাকুর, কামরুজ্জামান কামু, সোলায়ামন আকন্দ। কণ্ঠ দিয়েছেন যথাক্রমে- পিন্টু ঘোষ, কামরুজ্জামান রাব্বি ও লিপু অসীম। রবীন্দ্র সংগীতটিতে কণ্ঠ দিয়েছেন- রোকন ইমন। আর বিয়ের গীতটিতে কণ্ঠ দিয়েছেন- উত্তর বঙ্গের লোকাল শিল্পীরা।
ওশান মাইন্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন, তাহিয়া খান(কেন্দ্রীয় চরিত্র-শাপলা), সুজন মাহাবুব, আলী আহসান, গাজী রাকায়েত, অনন্যা হক, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিন সহ আরো অনেকে।

Exit mobile version