আসিফের সঙ্গে মডেল নিশো

287

ফারহানা নিশো একজন সংবাদ পাঠিকা এবং টেলিভিশন উপস্থাপক হিসেবেই পরিচিত সবার কাছে। তবে, ২০০১ সালের আইয়ুব বাচ্চুর ‘কষ্ট’ গানের মডেল হিসেবে হাজির হয়েছিলেন তিনি।
১৭ বছর পর আবারও কোনো গানে মডেল হিসেব দর্শক শ্রোতাদের সামনে হাজির হলেন এই আলোচিত মুখ। বাংলা গানের ‘যুবরাজ’ আসিফ আকবরের গান দিয়ে মডেলিংয়ে ফিরলেন নিশো।
‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামের গানের ভিডিওতে মডেল হিসেবে আসিফের সঙ্গে দেখা যাবে তাকে। তরুন মুন্সীর কথা, সুর ও সঙ্গীতে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) প্রকাশ পেলো। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।
এ প্রসঙ্গে নিশো বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। আমি তো মডেল নই। একজন উপস্থাপক। তবে এবার আসিফ ভাইয়ের উৎসাহেই গানের মডেল হয়েছি। এতে আসিফ ভাই ও আমার বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। এখানে আমাকে একজন সফল উপস্থাপক ও আসিফ ভাইকে সফল গায়ক দেখানো হয়েছে।
আসিফ আকবর বলেন, গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও অনেক বছর পর কোনো গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্য এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।