আসছে ঈদে ফিরছেন আঁচল

227

অনেকদিন ধরেই চুপ চিত্রনায়িকা আঁচল। তেমন কাজের কোনো খবরও দিচ্ছেন না। সবশেষ হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে দর্শকরা তাকে বড় পর্দায় দেখেছেন। গত বছরে এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এরপর তারেক শিকদারের ‘দাগ’ ছবির কাজ শেষ করেন আঁচল। তিনি গতকাল জানান, অনেকদিন পর আমার অভিনীত ছবি মুক্তি পাবে।
এটা জেনে বেশ ভালো লাগছে। মূলত ‘জটিল প্রেম’ নামে একটি ছবির ডাবিং ও সম্পাদনার কাজ হয়েছিল ‘দাগ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ভিশন প্লাসে। ওই সময় প্রযোজনা প্রতিষ্ঠান আমার কাজ দেখে তাঁদের ‘দাগ’ ছবির জন্য আমাকে চূড়ান্ত করে। এরইমধ্যে নতুন এ ছবির শুটিং, ডাবিং, সম্পাদনাসহ সব কাজ শেষ হয়েছে। ছবির কাজও ভালো হয়েছে। এ ছবিতে বিদ্যা সিনহা মিমও রয়েছেন। আর আমরা
দুই বোনের চরিত্রে অভিনয় করেছি। আমাদের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন। ছবিটি আসছে কোরবানির ঈদে মুক্তি পাবে বলে জেনেছি। আর এ ছবির মুক্তির পাশাপাশি একই প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন আরেকটি ছবিতেও আমি কাজ করবো। ছবির নির্মাতা তারেক শিকদার জানান, ছবিটি আগামি সপ্তাহে সেন্সরে জমা দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছি। রমজানের ঈদে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান ভিশন প্লাস। পরে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়েছে। ছবিটি সেন্সর ছাড়পত্র পেলে কোরবানি ঈদে মুক্তি দেয়া হবে বলে জানান এর প্রযোজক কামাল আহমেদ। ‘দাগ’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, ডিজে সোহেল প্রমুখ। এ ছবির গল্প লিখেছেন কামাল আহমেদ। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। এ ছবিতে মোট পাঁচটি গান থাকছে।