Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

আলম আরা মিনুর জোড়া মিউজিক ভিডিও

বিশিষ্ট কণ্ঠশিল্পী আলম আরা মিনু জোড়া মিউজিক ভিডিও নিয়ে দর্শক-শ্রোতামহলে আসছেন। দুটি গানই দেশের শীর্ষ দুটি প্রযোজনা প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষকতায় প্রকাশিত হবে। এর মধ্যে ‘দক্ষিণের জানালা’ শিরোনামের গানটি সিএমভি থেকে এবং ‘বন্ধু হয়ে যাব’ শিরোনামের গানটি সংগীতা থেকে প্রকাশিত হবে। তবে ভিডিওতে গান দুটি প্রকাশের নির্দিষ্ট দিনক্ষণ এখনো চূড়ান্ত করেননি।
এ প্রসঙ্গে আলম আরা মিনু বলেন, ‘এখন তো অনিচ্ছা সত্ত্বেও অনেক শিল্পীকে মিউজিক ভিডিও করতে হচ্ছে। আর মিউজিক ভিডিও করতে গেলে যে খরচ হয়, তা পুরো অ্যালবামেও হয় না। তবুও প্রযুক্তির এ সময়ে শ্রোতারা ভিডিও নির্ভর হয়ে পড়ায় বাধ্য হয়েই আমাদের এ কাজটি করতে হচ্ছে। কারণ গানটি তো শ্রোতাদের কাছে পৌঁছাতে হবে। সেই চিন্তা থেকেই দুটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করছি। আশা করছি, ভিডিও আকারে গান দুটি দর্শক-শ্রোতামহলে মুগ্ধতা ছড়াবে।’
প্রসঙ্গত, আলম আরা মিনু বর্তমানে দুটি অ্যালবামের কাজ অসমাপ্ত করে রেখেছেন। অ্যালবাম দুটির মধ্যে একটি আধুনিক অন্যটি দেশের গানের। এগুলোর প্রকাশকাল নিয়ে অনিশ্চিতায় রয়েছেন তিনি। তবে প্রকাশের আগে আধুনিক গানের অ্যালবামটির সংগীতায়োজনে কিছুটা পরিবর্তন আনবেন বলেও মিনু জানিয়েছেন।

Exit mobile version