আরো সাতজন পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

80

জাতীয় সংসদে সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসির প্রচেষ্টায় আরো সাতজন দুস্থ অসহায় মানুষ পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের টাকা। বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের শহিদ মনিমুল হক সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে এই সাতজনের মধ্যে ৩ লাখ ১০ টাকার চেক বিতরণ করেন ফেরদৌসী ইসলাম জেসি।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, অবসরপ্রাপ্ত কৃষি গবেষক ড. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শামসুদ্দিন আহমেদ বাবলু (হাজি বাবলু), সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার উপস্থিত ছিলেন।
ফেরদৌসী ইসলাম জেসি অনুদানপ্রাপ্তদের উদ্দেশে বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মা প্রধানমন্ত্রী আপনাদের কথা সবসময় ভাবেন। তাই তিনি আপনাদের এই টাকা অনুদান দিয়েছেন। তিনি বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, মাতৃকালীন ভাতা দিচ্ছেন, মুক্তিযোদ্ধা ভাতা দিচ্ছেন, শিক্ষাবৃত্তি দিচ্ছেন, করোনার সময় বিশেষ অনুদান দিয়েছেন, ভূমিহীন ও গৃহহীনদের বাড়ি করে দিচ্ছেন। এরকম আরো অনেক ভালো কাজ তিনি আপনাদের জন্যই করছেন। তাই আগামী নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। সেজন্য আওয়ামী লীগের নৌকায় ভোট দিতে হবে।