আরো একটি রেকর্ড গড়লেন ইমরান

814

গত কয়েক বছর ধরেই ক্যারিয়ারের সর্বোচ্চ সুসময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। এই সময়ে প্রকাশিত তার গানগুলো ধারাবাহিকভাবে জনপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয়, দুই বাংলার একমাত্র শিল্পী হিসেবে ইমরানের তিনটি গান এরই মধ্যে ইউটিউবে কোটি দর্শক উপভোগ করেছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি আরো একটি রেকর্ড গড়লেন ইমরান। একদিনে সর্বোচ্চ সংখ্যক দর্শক তার ‘ধোয়া’ গানটি উপভোগ করেছেন। পহেলা বৈশাখের আগের দিন রাতে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হয় তার নতুন গান ‘ধোয়া’। আবদার রহমানের কথায় গানটির সুর করেন ইমরান। আর সংগীতায়োজন করেন ফুয়াদ আল মুক্তাদির। এর ভিডিও নির্মাণ করেন চন্দন রায় চৌধুরী। গানটিতে ইমরানের মডেল হিসেবে কাজ করেছেন লিয়ানা লিয়া। মাত্র একদিনে ৫ লাখ দর্শক এ গানটি ইউটিউবে উপভোগ করেছেন। এর আগে দেশীয় কোনো গান ইউটউবে এমন অল্প সময়ে এত সংখ্যক দর্শক উপভোগ করেননি। এ বিষয়ে ইমরান বলেন, ‘ধোয়া’ গানটি এতটা পছন্দ করবার জন্য অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা শ্রোতাদের প্রতি। সত্যি বলতে কি এর সাড়ায় আমি আপ্লুত। এ গানটিই ছিল আমার
পহেলা বৈশাখের মূল আনন্দ। একদিনে ৫ লাখ মানুষ গানটি দেখেছেন। আমি অবাকই হয়েছি। আর এ রকম সাড়া আমাকে সামনে এগিয়ে যেতে উৎসাহ প্রদান করবে। এদিকে ইমরান গতকালই দেশ ছেড়েছেন জাপানের উদ্দেশে। নিজের নিয়মিত মিউজিশিয়ানসহ তিনদিনের জাপান সফরে গিয়েছেন তিনি। সেখানে শো করে চলতি মাসের ১৮ তারিখ দেশে ফেরার কথা রয়েছে তার।
আর দেশে এসেই আরো কয়েকটি নতুন মিউজিক ভিডিওর কাজ শুরু করবেন তিনি। পাশাপাশি অ্যালবাম ও চলচ্চিত্রের বেশ কিছু কাজ করবেন বলেও জানিয়েছেন ইমরান।