অভিনয়ে নামবেন ডিম্পলের নাতনি?

91

বলিউডে এখন তারকা সন্তানদের ভিড়। সেই ভিড়ে এবার চর্চায় রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার নাতনি নাওমিকা সরন। কিন্তু নাওমিকাকে নিয়ে এত মাতামাতির কারণ কী? গুরুগ্রামের একটি স্কুলে পড়ছিলেন তিনি। সম্প্রতি স্নাতক স্তরের পড়াশোনা শেষ করলেন নাওমিকা।

নিজের ইনস্টাগ্রাম থেকে ছবি ভাগ করেছেন নাওমিকা। বন্ধুদের ছবির পাশাপাশি নানী ডিম্পল কাপাডিয়ার সঙ্গেও ছবি পোস্ট করেছেন তিনি। ছবিগুলোর সঙ্গে ক্যাপশনে লেখা, “আমার প্রিয় মানুষদের পাশে নিয়েই স্নাতক পাশ করলাম।”

নাওমিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তার খালা টুইঙ্কেল খান্না। ছবির নিচে মন্তব্য করেছেন, “নাওমি, তোমায় ভালবাসি।” ছবির নারীদের যে দেখতে দুর্দান্ত লাগছে তা-ও জানাতে ভোলেননি টুইঙ্কেল। অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা এবং অভিনেতার নাতনি নব্যা নাভেলি নন্দাও ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন নাওমিকাকে। ইনস্টাগ্রামে নাওমিকাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রেও।

চলতি বছরেই অক্ষয় কুমারের-পুত্র আরাভের সঙ্গে একটি ছবি পোস্ট করে চর্চায় এসেছিলেন নাওমিকা। খালাতো ভাই-বোনের এই ছবি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে।

২০০৪ সালের ১৯ অক্টোবর মুম্বাইয়ে জন্ম নাওমিকার। তার মা রিঙ্কি একসময় বলিউডের সঙ্গে যুক্ত থাকলেও বাবা সমীর একজন ব্যবসায়ী। নাওমিকার ছোট ভাইও রয়েছে। মুম্বাইয়ে জন্ম হলেও নয়াদিল্লির স্কুলে পড়াশোনা করেছেন নাওমিকা।

তারপর গুরুগ্রামের একটি প্রতিষ্ঠান থেকে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন নাওমিকা। ২০২২ সালে ১৮ বছরে পা দিয়েছেন তিনি।

ইতোমধ্যেই ইনস্টাগ্রামে নাওমিকার অনুরাগীর সংখ্যা ২৭ হাজারের গণ্ডি পার করে ফেলেছে। অভিনয়ের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও ইউটিউবে ‘তানাভ’ নামের একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন নাওমিকা।

নাওমিকার সঙ্গে ৩ মিনিটের শর্ট ফিল্মে অভিনয় করেছেন তার দুই বন্ধুও। কত্থক নাচে পটু নাওমিকা। তার দাবি, নেতিবাচক পরিবেশ থেকে নিজেকে সরিয়ে রাখতে, এমনকি, মন ভাল রাখতেও নাচ করেন তিনি।

তবে, নাওমিকাকে ঘিরে বলিপাড়ায় ইতোমধ্যেই কানাঘুষো শুরু হয়ে গেছে। তিনি কি আরও পড়াশোনা করবেন, না কি পরিবারের সদস্যদের পথ ধরেই অভিনয়ে নেমে পড়বেন? উত্তর জানেন তিনি নিজেই।