01713248557

অবশেষে সেই গায়ককে বিয়ে করলেন সোহিনী

সব জল্পনার অবসান ঘটিয়ে প্রেমিককে বিয়ে করলেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী সোহিনী সরকার। সোমবার (১৫ জুলাই) বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহিনী ও গায়ক শোভন গাঙ্গুলি। ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, দক্ষিণ চব্বিশ পরগনার এক রাজবাড়িতে আইনিভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন শোভন-সোহিনী। গত ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে সেখানে পৌঁছে যান তারা। ১৫ জুলাই চার হাত এক হয় টলিপাড়ার চর্চিত এই যুগলের। সোহিনী সরকার তার ফেসবুকে বেশ কিছু বিয়ের ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, সোহিনীর পরনে বেনারসি। মাথায় টিকলি, খোপায় ফুল। গলায় সোনার হার। অন্যদিকে শোভনের সাদা সিল্কের ধুতি-পাঞ্জাবিতে সেজেছেন শোভন। এ ছবির ক্যাপশনে সোহিনী লেখেন— ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।’

মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়ান সোহিনী সরকার। কয়েক মাস আগে গুঞ্জন রটেছিল, বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন এই যুগল। যদিও এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন সোহিনী।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।