৬৪ জন জটিল রোগে আক্রান্ত রোগীকে ৩২ লাখ টাকা প্রদান

57
চাঁপাইনবাবগঞ্জে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদরোগীসহ ৬৪ জনের মাঝে ৫০ হাজার টাকা করে ৩২ লাখ টাকা এককালীন অনুদান হিসেবে বিতরণ করা হয়েছে। সমাজ সেবা অধিদপ্তরের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেকের মাধ্যমে এই টাকা বিতরণ করা হয়। আজ বিকেলে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক এ কে এম গালিভ খান চেক বিতরণ করেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা অফিস আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের কষ্ট দেখতে পারতেন না, কারো কষ্ট দেখলে তাঁর প্রাণটা কাঁদতো। তাঁরই সুযোগ্য কন্যা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধর মতোই প্রান্তিক মানুষের দুঃখ দুর্দাশার কথা ভাবেন। আর তাইতো সারাদেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জে ৪ হাজার ৫৭৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ করে দিয়েছেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।
অতিরিক্ত জেলা প্রশাসক জাকিউল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক উম্মে কুলসুমসহ উপজেলা নির্বাহী অফিসারগণ।