১ মাসের ব্যবধানে অ্যাকশন থেকে রোমান্টিক শুভ

78

নাবিদ আল শাহরিয়ার থেকে অপু হচ্ছেন আরিফিন শুভ, মাঝের ব্যবধানটা মাত্র ৩০ দিনের। এক বাক্যে লেখার মতো ব্যাপারটা এতো সহজ নয়! নাবিদ পুরোদস্তুর একজন অ্যাকশন হিরো আর অপু রোমান্সে টইটম্বুর; চরিত্র দুটি দুই মেরুর।

ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভর রোমান্টিক ওয়েব ফিল্ম ‘উনিশ ২০’। ফিল্মটির অপু চরিত্রের মাধ্যমে দীর্ঘ বিরতির পর রোমান্টিক শুভর দেখা পাবে দর্শক। ট্রেইলার প্রকাশের পর এরই মধ্যে শুভর রোমান্স নেটিজনদের উঞ্চ ভালোবাসায় সিক্ত হচ্ছে।

৩০ দিনের ব্যবধানের অ্যাকশন থেকে রোমান্টিক হিরো বনে যাওয়া প্রসঙ্গে আরিফিন শুভ বলছেন, ক্যারিয়ারের শুরু থেকে আমি দর্শকদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করছি। সেই চেষ্টা এখনো চলছে; নাবিদ আল শাহরিয়ার থেকে অপু সেটাই প্রমাণ করে। মাত্র এক মাসের ব্যবধানে দর্শক আমাকে দুটি ভিন্ন রূপে দেখবে, অ্যাকশন থেকে সরাসরি রোমান্সে।

‘উনিশ ২০’ প্রসঙ্গে আরিফিন শুভর ভাষ্য, সিনেমাটি মন ভালো করার গল্প। অনেকদিন ধরে দর্শক চাইছিলেন আমি রোমান্টিক সিনেমা করি, সেকারণে ভালোবাসা দিবসে দর্শকদের মন ভালো করতে আসছি। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে, সবাই খুব পছন্দ করছেন।

পরিচালক মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘উনিশ ২০’ সিনেমায় আরিফিন শুভর নায়িকা আফসান আরা বিন্দু। দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি।