সানিয়া-শোয়েব দম্পতির বিচ্ছেদের গুঞ্জন

46

কাঁটাতারের বেড়া মানেনি তাদের প্রেমে। দুই প্রতিবেশী দেশের রাজনৈতিক সম্পর্ক বাধা হয়নি তাদের মাঝে। কথা হচ্ছে, ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা ও পাক ক্রিকেটার শোয়েব মালিকের। এক যুগ আগে দুই দেশে হইচই ফেলে দিয়েছিল তাদের প্রেম ও বিয়ে। হায়দরাবাদের মেয়ে, ভারতীয় টেনিসের পোস্টার গার্লের হৃদয় হরণ করে নিয়েছিলেন পড়শি দেশের তারকা ক্রিকেটার। মন ভেঙেছিল সানিয়া অনুরাগীদের। বহু আলোচনা, সমালোচনা পেরিয়ে বিয়ে এবং বর্তমানে এক সন্তানের অভিভাবক সানিয়া ও শোয়েব। তবে এবার সেই সম্পর্ক ফাটল ধরেছে বলে জানা গেছে। পাকিস্তানসহ ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমনটি জানিয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ডেইলি জাং’জানিয়েছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিয়ে ভেঙে যাওয়ার মুখে! একটি সূত্রের বরাত দিয়ে তারা বলছে, সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে। জানা যায়, শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার মুখে।

এমন গুঞ্জন ভারী হয়েছে সানিয়া মির্জার কিছু পোস্টের পর। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লেখেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? সৃষ্টিকর্তাকে খুঁজতে।’ পরে ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’ অবশ্য সম্পর্ক ভাঙার ব্যাপারে সানিয়া বা শোয়েব এখনও কিছুই বলেননি।