সাইফের সাড়া জাগানো গানে তার বদলে ইমরান

79

আসন্ন চলচ্চিত্র সেলফি থেকে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানের টিজার উন্মোচন করেছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। এটি একই নামের ফিল্মের নব্বইয়ের দশকে তার হিট গান। গানটিতে পারফর্ম করেছিলেন অক্ষয় কুমার ও সাইফ আলি খান। তবে এবার নতুন সংস্করণে গানটিতে বিশেষ পরিবর্তন হয়েছে। ‘ম্যা খিলাড়ি তু আনারি’র নতুন এই সংস্করণে এবার অক্ষয়ের সঙ্গে রয়েছেন ইমরান হাশমি।

নতুন গানের টিজার শেয়ার করে অক্ষয় কুমার ইনস্টাগ্রামে দর্শকদের উদ্দেশে লিখেছেন, ‘আপনারা কি শিস দিতে এবং তালি দিতে প্রস্তুত?’ এরপর গানটি প্রকাশের তারিখ জানান তিনি। ১ ফেব্রুয়ারি প্রকাশ হবে গানটি।

‘ম্যায় খিলাড়ি তু আনারি’ গানটিতে অক্ষয়কে একটি চকচকে সবুজ ব্লেজারে এবং ইমরান হাশমিকে চকচকে কালো জ্যাকেট পরিহিত দেখা গেছে৷ ইমরানকে সাইফের স্টেপ অনুসরণ করতেও দেখা গেছে টিজারে।

আসল গানটি গেয়েছিলেন অভিজিৎ ভট্টাচার্য, উদিত নারায়ণ এবং অনু মালিক। এটি লিখেছেন মায়া গোবিন্দ। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’র টাইটেল গান ছিল এটি। সেই সময়ে তুমুল জনপ্রিয়তা পায় গানটি। তাই নিজের ‘সেলফি’ চলচ্চিত্রে গানটির নতুন সংস্করণ এনেছেন অক্ষয় কুমার।

অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত ‘সেলফি’ মালয়ালাম চলচ্চিত্র ‘ড্রাইভিং লাইসেন্স’-এর অফিশিয়াল রিমেক। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নুসরত ভারুচ্চা ও ডায়ানা পেন্টি। এটি পরিচালনা করেছেন রাজ মেহতা। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।