সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়ন ব্যাহত হবে : চেক বিতরণ অনুষ্ঠানে ওদুদ এমপি

86

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ও বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন কর্মকা- তুলে ধরে সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তা না হলে উন্নয়ন ব্যাহত হবে।
বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের চিকিৎসা সহায়তা হিসেবে ৩৪ জনের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী ভাতাসহ দেশের মানুষের জন্য গৃহীত পদক্ষেপগুলো তুলে ধরে আব্দুল ওদুদ বলেন, একমাত্র ইসলামপুর ইউনিয়ন ছাড়া কোনো ইউনিয়নে কাঁচা রাস্তা নেই। সকল রাস্তা পাকা করা হয়েছে। নারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আপনাদের জন্য এত কিছু করছি অথচ ভোটের সময় অন্যকে ভোট দিচ্ছেন। ফলে ক্ষমতায় আওয়ামী লীগ থাকলেও এখানকার উন্নয়ন হচ্ছে না। কাজেই এই সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেনÑ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান তোসিকুল আলম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. নাসির উদ্দিন।
সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয় এই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা শেষে উপকারভোগীদের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। পরে ইউনিসেফের সহযোগিতায় কেস ম্যানেজমেন্টের আওতাভুক্ত সুবিধাবঞ্চিত শিশু ও সমাজভিত্তিক শিশু সুরক্ষা কমিটির স্বেচ্ছাসেবকদের মধ্যে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৩০ জনের মধ্যে চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। সূচনা বক্তব্য দেন উপজেলা সমাজসেবা অফিসার নুরুল ইসলাম।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই চেক বিতরণ করা হয়।