সমতা ফেরালো ক্যামেরুন

30

৩-১ গোলে পিছিয়ে পড়ে সমতা ফেরালো ক্যামেরুন। ম্যাচের ৬৩ মিনিটে ভিনসেন্ট আবুবকর ও ৬৬ মিনিটে পাল্টা আক্রমণে আবুবকরের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেন এরিক ম্যাক্সিম চৌপো মোটিং।

মিত্রোভিচের গোলে ব্যবধান বাড়ালো সার্বিয়া:

বিরতির থেকে ফিরে আরও একটি গোল পেল সার্বিয়া। ম্যাচের ৫৩ মিনিটে আলেকসান্দার মিত্রোভিচের গোলে ব্যবধান হয় ৩-১।

প্রথমার্ধের শেষ মুহূর্তের দুই গোলে এগিয়ে সার্বিয়া:

২৯ মিনিটে গোল হজম করার পর প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+১) স্ট্রাহিঞ্জা পাভলোভিচের গোলে সমতা ফেরায় সার্বিয়া। এরপর ৪৫+৩ মিনিটের মাথায় সার্জেজ মিলিনকোভিচ-সাভিকের গোলে এগিয়ে যায় তারা।

কাস্তেলেত্তোর গোলে এগিয়ে ক্যামেরুন:

ম্যাচের ২৯ মিনিটে লিড নেয় ক্যামেরুন। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে উড়ে আসা বলে লাফিয়ে হেড নেন ক্যামেরুনের এক খেলোয়াড়। তার মাথা ছুঁয়ে বল চলে যায় গোললাইনের সামনে। সেখান থেকে আলতো টোকায় বল জালে জড়ান জন চার্লেস কাস্তেলেত্তো।

ম্যাচের ১১ মিনিটে নিশ্চিত গোলের সুযোগ মিস হয় তাদের। এ সময় ডানদিক থেকে ফিলিপ কস্টিকের নেওয়া শট পোস্টে লেগে ফিরে আসে। ফিরতি বল পেয়েও গোল করতে পারেনি তারা।

ম্যাচের ৬ মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল সার্বিয়া। এ সময় নেমানজা মাকসিমোভিচের  বাড়িয়ে দেওয়া বলে ডি বক্সের মধ্যে হেড নিয়েছিলেন আলেকসান্দার মিত্রোভিচ। কিন্তু বল উপর দিয়ে চলে যায়।

ক্যামেরুনের একাদশ:
ডেভিস এপাসি, নিকোলাস এনকোলু, জিয়ান-চার্লস ক্যাসতেলেত্তো, তোলো নাউহউ, কলিন্স ফাই, পিয়ের কুন্দে, মার্টিন হংলা, আন্দ্রে-ফ্রাঙ্ক জাম্বো অ্যাঙ্গুইসা, এরিক ম্যাক্সিম চৌপো-মোটিং, কার্ল টোকো একাম্বি ও ব্রায়ান এমবেউমো।

বিশ্বকাপের ‘জি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয়েছে ক্যামেরুন ও সার্বিয়া। বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি দেখা যাচ্ছে বিটিভি, গাজী টিভি ও টি স্পোর্টসে।