শিবগঞ্জে সুজনের নতুন কমিটি, সভাপতি আকবর সম্পাদক রোকন

98

সুজন-সুশাসনের জন্য নাগরিক শিবগঞ্জ উপজেলা বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে শিবগঞ্জ বাজারের একটি সেন্টারে অনুষ্ঠিত সভায় বিগত উপজেলা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি নির্বাচিত করা হয়। অধ্যাপক আকবর আলী কে সভাপতি ও একেএস রোকন কে সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট সুজনের শিবগঞ্জ উপজেলা কমিটি ঘোষণা করা হয়। উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে সরাসরি কন্ঠভোটে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়।
নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আমিনুল হক সোনা, সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সাঈদ খোকন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক নাদিম হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সাহিনুর রহমান, পরিবেশ বিষয়ক সম্পাদক মো: জিহাদ আলী, শিক্ষা ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক আজিজা কাউসার, প্রকাশনা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিন শওকত, তথ্য বিষয়ক সম্পাদক রায়হান আলী এবং ধর্ম বিষয়ক সম্পাদক রিপন আলী সহ ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি নির্বাচিত করা হয়।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন আকবর আলী। এরপর প্রয়াত সভাপতি এ্যাডভোকেট সৈয়দ শাহজামালের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সভায় স্বাগত বক্তব্য দেন, জেলা কমিটির নির্বাহী সদস্য ও শিবগঞ্জ উপজেলা কমিটির সম্পাদক এ কে এস রোকন। সুশাসনের জন্য নাগরিক সুজনের কর্ম পরিধি এবং সমসাময়িক বিষয়ে বক্তব্য দেন, আমিনুল হক সোনা। এসএম মহিউদ্দিনের উপস্থাপনায় সাধারন সভায় উম্মুক্ত আলোচনায় বক্তব্য দেন, জাহিদুল ইসলামসহ উপস্থিত সদস্যগণ। পরে উপস্থিত সদস্যদের সরাসরি কন্ঠভোটে নির্বাচিত নতুন কমিটি ঘোষনা করা হয়।