শিবগঞ্জে র‌্যাব-বিজিবির অভিযানে মাদকসহ আটক ৩

47
শিবগঞ্জে র‌্যাব ও বিজিবি’র ৪টি পৃথক অভিযানে ১ হাজার ৩৮০ পিস ইয়াবা, ১৫৫ গ্রাম হেরোইন, ৬ কেজি গাঁজা, ১৫ বোতল বিদেশী মদ, ১৯২ বোতল ফেনসিডিল ও ৭৬ জোড়া চোরাচালানকৃত স্যান্ডেল উদ্ধারসহ ৩ জনকে আটক হয়েছে। আজ ও গতকাল এসব অভিযান চালানো হয়। আটককৃতরা হলো, শিবগঞ্জের চতুরপুর গ্রামের রায়হান আলীর ছেলে আলী হোসেন, উজিরপুর গ্রামের মৃত তফিজুল হকের ছেলে জাহাঙ্গীর আলম ও মোবারাকপুর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মীর চানের ছেলে বকুল।
র‌্যাব ক্যাম্পের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার দিবাগত ১ টার দিকে গঙ্গারামপুর গ্রামের নিজ বাড়ির সামনের সড়ক থেকে মদ ও হেরোইনসহ আটক হয় বকুল। এর আগে গতকাল রাতে তর্তিপুর গরুর হাট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক হয় আলী হোসেন ও জাহাঙ্গীর। এসব অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লে.কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
৫৯ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আমীর হোসেন মোল্লা বলেন, গতকাল রাতে শিয়ালমারা সীমান্তে আমবাগান এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে মালিকবিহীন ১৯২ বোতল ফেনসিডিল ও ৭২ জোড়া স্যান্ডেল পাওয়া যায়। মাদক, চোরাচালানী পণ্য উদ্ধার ও গ্রেপ্তারের এসব ঘটনায় পৃথক আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব ও বিজিবি।