শিবগঞ্জে নিবাসী শিশুদের মধ্যে ঈদের পোশাক বিতরণ

88

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিবাসী শিশুদের মধ্যে ঈদের পোশাক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে শিবগঞ্জ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সকল বালক-বালিকাদের মধ্যে এ পোশাক বিতরণ করা হয়।
পোশাক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াত। এ সময় তিনি শিশুদের ভালো মনের মানুষ হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যৎ প্রয়োজনে সবার পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আরিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. সায়রা খান এবং উপজেলা শিক্ষা অফিসার পরিমল কুমারসহ অন্যরা।
উল্লেখ্য, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত শিবগঞ্জ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রটি ২০১৯ সালে প্রতিষ্ঠার পর হতে সুবিধাবঞ্চিত ছেলেমেয়েদের সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে। বর্তমানে এ কেন্দ্রে ১৫০ জন বালক-বালিকা রয়েছে।