শিক্ষাবিদ মার্জিনা হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মহাফিল

14

চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ কল্যাণী মহিলা সংসদের প্রতিষ্ঠাতা সম্পাদক মার্জিনা হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মহাফিল করা হয়েছে। আজ সকালে মার্জিনা হক মিলনায়তনে কল্যাণী মহিলা সংসদের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. সালমা আরজুমান বানুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, কল্যাণী মহিলা সংসদ ও লেডিস ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা।
প্রধান অতিথি মাহফুজা সুলতানা তার বক্তব্যে জানান, মর্জিনা হক একজন আদর্শ শিক্ষক ছিলেন। দেশ ও জাতি গঠনে তার যথেষ্ট অবদান রয়েছে। উনার সততা ও আদর্শের পথ ধরে যেন আমরা হাঁটতে পারি। চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনের পাশাপাশি সমাজসেবী ছিলেন। বর্তমানে কল্যাণী মহিলা সংসদ সেই মার্জিনা হকের দেখানো আদর্শ পথেই প্রচলিত হচ্ছে। বর্তমান সম্পাদক গৌরি চন্দ্র সিতু এ প্রতিষ্ঠানকে এগিয়ে নিচ্ছেন।
স্মরণ সভা ও দোয়া মহাফিলে স্বাগত বক্তব্য দেন, কল্যাণী মহিলা সংসদের সাধারণ সম্পাদক গৌরি চন্দ্র সিতু। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নাইমা খান, তোহমিনা বেগম, লতিফা খাতুন, আসমা বেগম, শিরিন বেগম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অবসরপ্রাপ্ত শিক্ষক সেলিনা বেগম। দোয়া পরিচালনা করেন অবসরপ্রাপ্ত শিক্ষিকা ফারুকা বেগম।