শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা শিবগঞ্জ ও গোমস্তাপুরে

36

মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রস্তুতিমূলক সভা হয়েছে। সোমবার সকালে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াতের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য দেন- শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ, উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু, সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাসসহ উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ।
সভায় আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশের মধ্যদিয়ে উদ্যাপনের সকল কর্মসূচি যথাযথভাবে পালন করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং তা বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।
গোমস্তাপুর প্রতিনিধি : শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে সোমবার সকালে উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন। এতে বক্তব্য দেন- রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার, প্রাণিসম্পদ কর্মকর্তা কাওসার আলি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদসহ অন্যরা।
আলোচনা শেষে গৃহীত বিভিন্ন কর্মসূচি পালনে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।