রাজশাহী রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা

38

রাজশাহী রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জের সকল জেলা ও ইউনিটসমূহের সাথে মার্চ-২০২৪ মাসের এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো. আনিসুর রহমান। তিনি রেঞ্জের বিগত দিনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং রেঞ্জের অধীন সকল জেলা ও ইউনিটসমূহকে ভবিষ্যৎ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
সভায় উপস্থিত ছিলেন- অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) ফয়সাল মাহমুদ, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) বিজয় বসাকসহ অন্য কর্মকর্তাগণ, চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের পুলিশ সুপার মো. ছাইদুল হাসানসহ অন্যান্য পুলিশ সুপারসহ রাজশাহী ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
সভায় পুলিশ হেডকোয়ার্টার্স’র প্রণীত অভিন্ন নীতিমালার আলোকে মার্চ-২০২৪ মাসে রেঞ্জের শ্রেষ্ঠ পারফরমেন্সধারী সদস্যগণকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।
তাদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে যারা শ্রেষ্ঠ হয়েছেন, তারা হলেন- শ্রেষ্ঠ সার্কেল অফিসার নবাবগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিন্টু রহমান, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ, শ্রেষ্ঠ এসআই চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মো. আকতারুজ্জামান।
এছাড়াও বিশেষ পুরস্কার পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান ও জেলা গোয়েন্দা শাখার এসআই মো. আসগর আলী।
অন্য যারা শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন তারা হলেন- পুঠিয়া থানার এএসআই মো. সেলিম রেজা সরকার, পাঁচবিবি থানার এএসআই মো. ওমর ফারুক, দুর্গাপুর থানার এসআই মো. আব্দুর রাজ্জাক।