রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না, চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ী নেতৃবৃন্দের প্রতিশ্রুতি

145

আসন্ন মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা, নিত্যপণ্যের বাজার স্থিতিশীল এবং সরবরাহ পর্যাপ্ত রাখা, নিরাপদ খাদ্য উৎপাদন, খাদ্যে ভেজাল প্রতিরোধ ও দূষণ প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলার ব্যবসায়ীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সকালে চেম্বার ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মো. আব্দুল ওয়াহেদ।
আসন্ন রমজানে প্রতিটি খাদ্যপণ্য ও ভোগ্যপণ্যের বর্তমান দাম বজায় রাখার প্রতিশ্রুতি দিয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, বর্তমানে সকল পণ্যের যে দাম রয়েছে তা বজায় রাখবেন এবং কোনো কোনো পণ্যের দাম কমবে বলেও তারা জানান।
পাশাপাশি ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, পণ্যপরিবহনে চাঁদাবাজি ও হয়রানি হলে তা বন্ধ করতে হবে, ট্রাফিক ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে, গরুর সরবরাহ বৃদ্ধির ব্যাপারে উদ্যোগ নিতে হবে, রাস্তাঘাট পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে, ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা দেখতে হবে।
সভায় আরো বক্তব্য দেনÑ চেম্বারের সিনিয়র সহসভাপতি মসিউল করিম বাবু, পরিচালক মজি উদ্দিনসহ অন্য পরিচালকগণ।
ব্যবসায়ী নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেনÑ রেজাউল করিম, সাদিকুল ইসলাম, নাজিমুদ্দিন, মাংস বিক্রেতা সমিতির নেতা মো. সেলিম, মাছ বিক্রতাদের নেতা ইয়াদুল হক, সবজি ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল খালেক, হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট সমিতির নেতা শওকত আলী হিরাসহ অন্য নেতৃবৃন্দ।