মাইক্রোসফটের অ্যাওয়ার্ড পেল ইজেনারেশন

187

দেশের শীর্ষস্থানীয় আইটি কনসাল্টিং ও সফটওয়্যার সল্যুউশনস সেবাদানকারী প্রতিষ্ঠান ইজেনারেশন লিমিটেড, মাইক্রোসফট বাংলাদেশের পক্ষ থেকে ‘মডার্ন লাইসেন্সিং সল্যুউশন পার্টনার অব দ্য ইয়ার ২০০৯’ অ্যাওয়ার্ড পেয়েছে। বৃহৎ সংখ্যক এন্টারপ্রাইজে মাইক্রোসফটের মর্ডান ওয়ার্কপ্লেস সল্যুউশন সেবা সফলভাবে বাস্তবায়ন করার জন্য ইজেনারেশনকে এই পুরস্কার প্রদান করা হয়েছে। ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে মাইক্রোসফট আয়োজিত ‘ইন্সপায়ার বাংলাদেশ-পার্টনার অ্যাওয়ার্ডস নাইট’ শীর্ষক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এস.এম আশরাফুল ইসলাম এবং হেড অব অপারেশন্স এমরান আবদুল্লাহ’র হাতে পুরস্কারটি তুলে দেন মাইক্রোসফটের দক্ষিণপূর্ব এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট সুক হুন চিয়াহ ও মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আফিফ মোহাম্মদ আলী।

ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এস.এম আশরাফুল ইসলাম বলেন, আমরা সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে আধুনিক কর্মস্থল গড়ে তুলতে ওয়ার্কপ্লেস প্রোডাক্টিভিটি, সিকিউরিটি, ক্লাউড ও ডেটা সেন্টার, কোলাবোরেশন, এআই, অ্যানালাইটিক্স এবং আইওটি সল্যুউশন সেবাদানে মাইক্রোসফটের সাথে কাজ করছি। এই পুরস্কার বাংলাদেশে আন্তর্জাতিকমানের ও তথ্যপ্রযুক্তিনির্ভর কর্মস্থল পরিবেশ তৈরিতে আমাদের প্রচেষ্টা এবং একাগ্রতাকে স্বীকৃতি দিয়েছে। ইজেনারেশনের চেয়ারম্যান শামীম আহসান বলেন, চতুর্থ শিল্পযুগে প্রযুক্তি আমাদের জীবনযাত্রা এবং কাজের ধরনকে মৌলিকভাবে পাল্টে দিচ্ছে এবং শেষ পর্যন্ত কীভাবে ব্যবসায় প্রবৃদ্ধি এবং উদ্ভাবন হবে সেটি নির্ধারণ করে দিচ্ছে। মাইক্রোসফটের সাথে যৌথভাবে ইজেনারেশন ডিজিটাল-ফাস্ট ব্যবসায়ের জন্য গ্রাহক সম্পৃক্ততা, কর্মীদের সক্ষমতা বৃদ্ধি, অপারেশন অপটিমাইজেশন এবং পণ্যের রূপান্তরে বিস্তরভাবে কাজ করে যাচ্ছে।

মাইক্রোসফটের দক্ষিণপূর্ব এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট সুক হুন চিয়াহ বলেন, মাইক্রোসফটের উদ্দেশ্য হলো এই গ্রহের প্রতিটি মানুষ এবং প্রতিটি প্রতিষ্ঠান যাতে অধিক অর্জন করতে পারে তার জন্য ক্ষমতায়িত/শক্তিশালী করা। আমরা আমাদের অংশীদারদের সাথে নিয়ে বাংলাদেশের প্রতিটি মানুষ এবং প্রতিটি প্রতিষ্ঠানকে ক্ষমতায়িত/শক্তিশালী করতে প্রতিজ্ঞাবদ্ধ।