ভিত্তিপ্রস্তর উদ্বোধন তিন বিদ্যালয়ের নতুন ভবনের

127

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়, হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১১নং উপর রাজারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। রবিবার পৃথক আয়োজনে ভবনগুলোর উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আব্দুল ওদুদ এমপি।
ভবনগুলোর মধ্যে খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি নির্মাণে প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে ৮৬ লাখ টাকা, হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৬৯ লাখ ৮৮ হাজার ৬৪৭ টাকা এবং ১১নং উপর রাজারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৬৯ লাখ ৮৮ হাজার ৬৪৭ টাকা।
এর মধ্যে খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি হবে ৩ তলা ফাউন্ডেশনের ওপর ৫ রুম বিশিষ্ট দোতলা, হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি হবে ৪ তলা ফাউন্ডেশনের ওপর ৬ রুম বিশিষ্ট তিনতলা এবং উপর রাজারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি হবে ৪ তলা ফাউন্ডেশনের ওপর ৫ রুম বিশিষ্ট তিনতলা পর্যন্ত।
ভবনগুলো নির্মাণ করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ।
এসময় সদর উপজেলা প্রকৌশলী নূর নাহারসহ বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।