প্রয়াসের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

65

চাঁপাইনবাবগঞ্জে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার জেলাশহরের বেলেপুকুরে সংস্থাটির নকীব হোসেন মিলনাতয়নে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হাসিব হোসেন। এসময় তিনি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র বের করার জন্য দৈনিক গৌড় বাংলাকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রয়াসের জ্যেষ্ঠ উপপরিচালক নাসের উদ্দিন। অন্যদের মধ্যে বক্তব্য দেন- বালুগ্রাম আদর্শ কলেজের উপাধ্যক্ষ ও রেডিও মহানন্দার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক গোলাম ফারুক মিথুন, হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আলী আশরাফ, উইনরক ইন্টারন্যাশনাল বাংলাদেশের মনিটরিং অফিসার সিলভিয়া আহমেদ, প্রয়াসের সাধারণ পরিষদের সদস্য নৌশিন ফেরদৌস লাবণ্য, প্রয়াসের পরিচালক মুখলেছুর রহমান, রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, প্রয়াসের জ্যেষ্ঠ সহকারী পরিচালক (নিরীক্ষা) আবুল খায়ের খান, সমন্বিত কৃষি ইউনিটের ফোকাল পার্সন ও কনিষ্ঠ সহকারী পরিচালক ফারুক আহমেদ, মানবসম্পদ ও প্রশাসন বিভাগের কনিষ্ঠ সহকারী পরিচালক ফিরোজ আলম, কনিষ্ঠ সহকারী পরিচালক মু. তাকিউর রহমান, প্রয়াস হসপিটালের সিনিয়র ম্যানেজার হোসেন আলী, প্রয়াস ফোক থিয়েটারের টিম লিডার আহমেদ ফ্রান্স, আইন বিভাগের প্রধান পঙ্কজ কুমার পাল, গৌড় বাংলার বার্তা সম্পাদক সাজিদ তৌহিদসহ অন্যরা।
এসময় কনিষ্ঠ সহকারী পরিচালক আব্দুস সালাম, সিনিয়র ব্যবস্থাপক (হিসাব) সফিকুল ইসলাম, ইশরাত জাহানসহ প্রয়াসের প্রকল্প ব্যবস্থাপক, সমন্বিত কৃষি ইউনিটসহ বিভিন্ন প্রকল্পের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিভিন্ন প্রকল্পের পক্ষ থেকে প্রয়াসের নির্বাহী পরিচালক হাসিব হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের শিল্পীবৃন্দ।