প্রয়াসের কার্যক্রম পরিদর্শনে সোনালী ব্যাংক কর্মকর্তারা

39

চাঁপাইনবাবগঞ্জে উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির কার্যক্রম পরিদর্শন করেছেন সোনালী ব্যাংক লিমিটেডের রাজশাহী বিভাগের জেনারেল ম্যানেজার (জিএম) মীর হাসান মোহা. জাহিদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।
সোমবার বেলা ১১টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত প্রতিনিধি দলটি সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের আমারকে অবস্থিত প্রয়াসের ভেড়া ও টার্কির ব্রিডিং খামার, চাঁপাই পলশায় অবস্থিত পেস প্রকল্প, ভার্মি কম্পোস্ট সার উৎপাদন প্রকল্প ও প্রয়াস নার্সারি পরিদর্শন করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- প্রয়াসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হাসিব হোসেন; প্রয়াসের জ্যেষ্ঠ উপপরিচালক নাসের উদ্দিন সজল; প্রয়াসের ইউনিট-১ ব্যবস্থাপক প্রসন্ন কুমার পাল, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রাজিন বিন রেজাউল, সহকারী মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ আল ইমাম ও প্রোগ্রাম অফিসার (টেকনিক্যাল) জাহাঙ্গীর আলম।
এর আগে প্রতিনিধি দল জেলাশহরের বেলেপুকুরে অবস্থিত প্রয়াসের নকীব হোসেন মিলনায়তনে প্রয়াস, রেডিও মহানন্দা ও প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউট (পিএফটিআই) এর কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং পিএফটিআইয়ের পরিবেশনায় গান ও নৃত্য উপভোগ করেন।
সোনালী ব্যাংক লিমিটেডের প্রতিনিধি দলে ছিলেন- জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর সিনিয়র প্রিন্সিপাল অফিসার আবু সাদেক; প্রিন্সিপাল অফিস, চাঁপাইনবাবগঞ্জের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. কামরুজ্জামান; সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. পিয়ারুল ইসলাম; প্রিন্সিপাল অফিসার দেওয়ান মো. বদরুদ্দোজা; চাঁপাইনবাবগঞ্জ শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার মো. আবদুল আউয়াল; প্রিন্সিপাল অফিসার মো. সফিকুল ইসলাম; নিউমার্কেট শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার নুর-ই-আজম মো. খালেদ ইমতিয়াজ।