01713248557

চাঁপাইনবাবগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাই কমিশনার

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী মনোজ কুমার। শনিবার ছিল শারদীয় দুর্গোৎসবের মহানবমী।
দুপুর ১টায় প্রথমে জেলাশহরের শিবতলা চরজোতপ্রতাপ ঠাকুরানী দুর্গামাতা মন্দিরে পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। পরে সদর উপজেলার বারঘরিয়া ২২ পুতুল দুর্গা মন্দির ও চাঁপাইনবাবগঞ্জ সর্বজনীন পূজা কমিটি পরিচালিত সুরেন্দ্রনাথ সিংহের ছোট ঠাকুরবাড়ী মন্দিরে পূজামণ্ডপ পরিদর্শন করেন ভারতীয় সহকারী হাই কমিশনার।
এ সময় তাকে মন্দির কমিটি ও পূজা উদ্যাপন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর তিনি দেবী দুর্গার প্রতি ভক্তি ও শ্রদ্ধা নিবেদন করেন।
পরে ফুল, চন্দন ও ধান-দুর্বা দিয়ে সহকারী হাই কমিশনার শ্রী মনোজ কুমারকে বরণ করে নেন মন্দিরের পুরোহিত শ্রী সুবোধ পান্ডে ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী ধনঞ্জয় চ্যাটার্জী।
পরে চাঁপাইনবাবগঞ্জ সর্বজনীন পূজা কমিটি আয়োজিত এক সভায় বক্তৃতা করেন ভারতীয় সহকারী হাই কমিশনার।
অন্যদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদ ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডাবলু কুমার ঘোষ বক্তব্য দেন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি আখতারুল ইসলাম রিমন উপস্থিত ছিলেন।
এসময় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ চাঁপাইনবাবগঞ্জ জেলার নেতৃবৃন্দ, চেম্বারের নেতৃবৃন্দ ও স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।