নিপুণ মাথা নত করেনি: ইমন

15

দীর্ঘদিন ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের সাধারণ সম্পাদক পদ নিয়ে জটিলতা ছিল। আজ সোমবার (২১ নভেম্বর) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বেঞ্চ এ রায় দেন। ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন নিপুণ।

এই রায়ে এফডিসিতে শিল্পী সমিতির পক্ষ থেকে আজ সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আয়োজন কর হয়। সংবাদ সম্মেলনে আসেন বর্তমান কমিটির ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নায়ক মামনুন ইমন। নিপুণকে অভিনন্দন জানিয়ে ইমন বলেন, ‘নিপুণের সঙ্গে অন্যায় হয়েছিল, নিপুণ তার পদ ফিরে পাওয়ায় তাকে অভিনন্দন জানাচ্ছি। সে আমাদের বাঘিনী কন্যা। ধৈর্য ধরে ছিল। নিপুণ মাথা নত করেনি। আমরাও তার সঙ্গে ছিলাম। অবশেষে ন্যায়ের জয় হলো৷ এটা হওয়ারই কথা ছিল। অন্যায় তো কখনও জেতেনি। পরাজিত শক্তি নিয়ে আর ভাবতে চাই না। আমরা এগিয়ে যেতে চাই।’

নিপুণের পক্ষে রায় আসায় শিল্পী সমিতির কার্যক্রম আরও বেগবান হবে দাবি করে ইমন বলেন, ‘এবার আর কোনো কিছুতেই বাধা নেই। পুরো টিম নিয়ে আমরা সক্রিয় হয়ে কাজ করতে পারব শিল্পীদের জন্য৷ সমিতি আরও বেগবান হবে। শিল্পীদের প্রত্যাশা পূরণে আমরা কাজ করতে পারব।’

আমাদের সিনিয়র নেতারা রয়েছেন। প্রিয় সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাই আছেন। সবার সঙ্গে পরামর্শ করে আমরা শিল্পী সমিতির স্বার্থে যে কোনো ভালো সিদ্ধান্ত নেব’—যোগ করেন ইমন।

এদিকে আনন্দের বন্যা বইছে এফিডিসিতে। অনেক তারকা এসে উপস্থিত হয়েছেন আজ এফিডিসিতে। নিপুণকে অভিনন্দন জানিয়ে স্লোগান দিচ্ছেন।