01713248557

নিখোঁজের ৩ দিন পর মহানন্দা থেকে ভাসমান মৃতদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের তিন দিন পর মহানন্দা নদী থেকে তন্ময় কর্মকার (১৬) নামের এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায় ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।
তন্ময় রহনপুর পৌরসভার খয়রাবাদ মহল্লার জয়দেব কর্মকারের ছেলে। তন্ময়ের স্বজনরা জানান, দুর্গাপূজার শেষদিন গত রবিবার রাতে সে রহনপুর পৌর এলাকার বুড়িতলা ঘাটে পুনর্ভবা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন তার খোঁজ না পেয়ে পরদিন সোমবার গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মো. আতাউল হক কমল জানান, গোমস্তাপুরের দিক থেকে একটি মৃতদেহ ভাসতে ভাসতে যাদুপুর দুর্গাপুর ঘাট এলাকায় আসে। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) এসএম নুরুল কাদির সৈকত জানান, বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায় মহানন্দা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। পরে মৃতদেহটি ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
তিনি আরো জানান, গত ১৩ অক্টোবর রাতে নিখোঁজ হয় তন্ময় কর্মকার। গত কয়েকদিনে মৃতদেহে পোকা ধরে গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে ।