না ফেরার দেশে চলে গেলেন চাঁপাইনবাবগঞ্জের প্রবীণ সাংবাদিক তালেবুন নবী

29

চাঁপাইনবাবগঞ্জের প্রবীণ সাংবাদিক, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক ডি. এম. তালেবুন নবী আর নেই। আজ সন্ধ্যা সোয়া ৭টায় জেলা শহরের ইসলামপুরস্থ নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল সকাল ১০ টায় ফকিরপাড়া ঈদগাহ ময়দানে প্রথম জানাজা এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দ্বারিয়াপুর গোরস্থানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হবে।
এই তথ্য নিশ্চিত করে মরহুমের ছেলে ডিএম কপোত নবী জানান, বেশ কিছুদিন থেকে কয়েকবার মস্তিস্কের স্ট্রোক করে। মরহুমের সহকর্মী সাংবাদিক গোলাম মোস্তফা মন্টু জানান, ডিএম তালেবুন নবী দৈনিক পাকিস্তান, পরে দৈনিক বাংলা, বাংলাদেশ টেলিভিশন-বিটিভি এবং সর্বশেষ দৈনিক জনকণ্ঠের চাঁপাইনবাবগঞ্জে স্টাফ রিপোর্টার হিসেবে সাংবাদিকতা করেছেন। এছাড়া তিনি বেশ কিছুদিন চাঁপাই সংবাদ নামে একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ছিলেন।
এক শোক বার্তায় প্রবীণ সাংবাদিক ডি এম তালেবুন নবীর মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক ও সাধারণ সম্পাদক কামাল উদ্দীন, দৈনিক গৌড় বাংলার সম্পাদক ও প্রকাশক এবং রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন।