দুস্থদের মধ্যে এমপি জেসির ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণ

34

চাঁপাইনবাবগঞ্জে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি ৩৩ জন দুস্থ ও প্রতিবন্ধীকে ২ লাখ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন। তার ঐচ্ছিক তহবিল থেকে এই অর্থ প্রদান করেন তিনি।
বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে উপকারভোগীদের হাতে এই অর্থ তুলে দেন এমপি জেসি।
সদর উপজেলা প্রশাসন আয়োজিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ফেরদৌসী ইসলাম জেসি এমপি। এ সময় তিনি সুবিধাভোগীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতা গ্রহণের পর থেকে দেশের গৃহহীনদের গৃহ প্রদান, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীসহ বিভিন্ন ভাতা চালু করেছেন। দেশের কোনো মানুষ যাতে চিকিৎসার অভাবে এবং না খেয়ে মারা না যায় তার জন্য কাজ করে যাচ্ছেন। আগামীতে আবারো আওয়ামী লীগ তথা শেখ হাসিনাকে নির্বাচিত করে ক্ষমতায় আনতে আহ্বান জানান তিনি।
আরো বক্তব্য দেনÑ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বিশিষ্ট কৃষিবিজ্ঞানী ড. সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন, সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী কর্মকর্তা সালেহ উদ্দিনসহ অন্যরা।
অনুষ্ঠানে ঐচ্ছিক তহবিল থেকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্তা ও অসুস্থদের চিকিৎসা, সেলাইমেশিন কেনা ও কর্মসংস্থানের জন্য ৩৩ জনকে মোট ২ লক্ষ ৫০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।