দুঃসময় পিছু ছাড়ছে না ম্যান ইউর

51

দুঃসময় পিছু ছাড়ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর দিন বিশ্রামে থাকার কথা ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়দের। কিন্তু মাঠের বিবর্ণ পারফরম্যান্সের কারণে ছুটি বাতিল করেছেন ডাচ কোচ এরিক টেন হাগ। অতিরিক্ত অনুশীলনের জন্য ক্যারিংটনে গেছে পুরো দল।

গত মৌসুমের বাজে পারফরম্যান্স এ মৌসুমেও অব্যাহত আছে রেড ডেভিলদের। প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচ হারের পর দ্বিতীয় ম্যাচে ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয় ম্যানইউ। সবগুলো গোলই প্রথমার্ধে খেয়েছে। প্রতিটা গোল হজম করেছে আর নিজেদের দুর্বলতাগুলো ফুটে উঠেছে। এমন হারের পর ম্যানইউ বস এরিক টেন হাগ বলেছেন,’একদম নিম্নমানের পারফরম্যান্স। এটা পরিষ্কার যে, আমাদের এর চেয়ে উঁচু মানের পারফরম্যান্স দরকার। ‘

আগামী ২২ আগস্ট রাতে লিভারপুলের বিপক্ষে লিগ ম্যাচ মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ পত্রিকা ডেইলি মেইল বলছে, এই ম্যাচের আগে আজ ছুটি কাটানোর কথা থাকলেও তা বাতিল করে অতিরিক্ত অনুশীলনে নেমে পড়েছে টেন হাগের শিষ্যরা। ডাচ কোচের চাওয়া, খেলোয়াড়রা যেনো আরও দায়িত্ব নিয়ে খেলে। ছন্দে ফেরানোর লক্ষ্যে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।