দক্ষিণী সুপারস্টার অজিতের নেশাকে পেশায় রূপান্তর

75

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। তবে ভক্তদের কাছে তিনি থালা অজিত হিসেবেই বেশি পরিচিত। সিনেমার অভিনয়ের পাশাপাশি মোটরসাইকেলে চেপে দেশ-বিদেশ ভ্রমণের নেশা রয়েছে দক্ষিণী এই সুপারস্টারের। মাঝে মধ্যেই বাইক নিয়ে বিশ্ব ভ্রমণে বেরিয়ে পড়েন অভিনেতা।

মোটরসাইকেলের প্রতি নিজের আবেগের কথা প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে থাকেন অজিত। আর এবার তিনি নিজের আবেগকে পেশায় পরিণত করতে চলেছেন।

সোমবার (২২ মে) অজিত তার নতুন মোটরসাইকেল ট্যুরিং কোম্পানির নাম ঘোষণা করেছেন। যার নাম একে মোটো রাইড, যেটি একটি ট্যুরিং কোম্পানি হিসেবে পরিচিতি পাবে।

এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে অজিত বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে বাইকপ্রেমী। জীবন একটি সুন্দর যাত্রা। জীবনের পথে কাঁটা হয়ে দাঁড়াবে অনেক বাধা, কিন্তু আপনাকে সবসময় খোলা রাস্তাকে আলিঙ্গন করতে হবে। আমি এটা জানাতে পেরে আনন্দিত যে, আমি খুব তাড়াতাড়ি একটি মোটরসাইকেল ট্যুরিং কোম্পানি শুরু করতে চলেছি, একে মোটর রাইডের মাধ্যমে মোটরসাইকেল এবং আউটডোরের প্রতি আমার আবেগকে পেশায় রূপান্তরিত করতে পেরে আমি উচ্ছ্বসিত।’

প্রসঙ্গত, অজিত কুমারকে সর্বশেষ দেখা গেছে চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়া ‘থুনিভু’ সিনেমায়। এইচ বিনোথ পরিচালিত এই সিনেমাটি ২০২৩ সালের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রগুলোর মধ্যে একটি।