চাকরিতে যোগদান করলেন আসিফ

75

জীবনের প্রথমবারের মতো কোনো চাকরি করতে যাচ্ছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ক্যারিয়ার জীবনের নতুন এই অধ্যায় নিয়ে বেশ উচ্ছ্বসিত এই গায়ক।

ভার্সেটিল গ্রুপের ‘হ্যালো সুপারস্টার’ (অ্যাপ)-এর ‘কান্ট্রি হেড’ পদে যোগ দিয়েছেন এই সংগীতশিল্পী। সম্প্রতি নিজেই জানিয়েছেন চাকরির বিষয়টি।

চাকরি সম্পর্কে জানিয়ে গায়ক আরো লেখেন, ‘চাকরির অফার এবং ধরন- দুটোই আমার পছন্দ হয়েছে। দীর্ঘ ক্যারিয়ারে আরও একটি নতুন পালক যুক্ত হলো। আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি।’

এই চাকরি মাধ্যমে ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ রয়েছে উল্লেখ করে তিনি লেখেন, ‘এই চাকরির মাধ্যমে দেশের জন্য, আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আমার আছে। আমার জন্য দোয়া করবেন।’

নব্বইয়ের দশকে আসিফের গায়কী জীবন শুরু হয়েছিল। ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম দিয়ে সুনামি তুলেছিলেন গোটা দেশে। ক্যাসেট বিক্রিতে রেকর্ড গড়েছিল তার এই অ্যালবামটি। সেই থেকে অত্যন্ত সুনামের সঙ্গে গান গেয়ে চলেছেন আসিফ। এবার পা বাড়ালেন নতুন জীবনে। এখন তিনি চাকরিজীবী। ভক্তদেরও উচ্ছ্বাসের সীমা নেই প্রিয় তারকার এই সুসংবাদে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলেই শুভেচ্ছায় ভাসাচ্ছেন গায়ককে।