চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষকসহ দু’জনের মৃত্যু

147

গোমস্তাপুর ও সদর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায়  উচ্চ বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকসহ দু’জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন গোমস্তাপুরের রাধানগর ইউনিয়নের চেরাডাঙ্গা গ্রামের সাবেদ আলীর ছেলে ও চেরাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির উদ্দিন এবং সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর পুলপাড়া গ্রামের মৃত সাইফুদ্দিনের ছেলে কৃষিজীবি নজরুল ইসলাম। পুলিশ জানায়,এদের মধ্যে মোটরসাইকেল আরোহি কবির গত রবিবার রাতে গোমস্তাপুরের আড্ডা-সরাইগাছি আঞ্চলিক সড়কে পড়ে থাকা গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ সকাল সাড়ে ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে, গতকাল সন্ধ্যায় সদরের ঝিলিম ইউনিয়নের আতাহার বুলন্দপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কে পেছন থেকে মালবাহী ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন বাইসাইকেল আরোহি নজরুল। ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমাস আলী সরকার ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনা দু’টি নিশ্চিত করেছেন। তারা বলেন, এসব ঘটনায় মরদেহ উদ্ধারের পর প্রয়োজনীয় আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।