চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু জ্বরে আরো ১৫ আক্রান্ত হাসপাতালে ভর্তি ২৫ জন

60

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ১৫ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজনের বাড়ি শিবগঞ্জের কালুপুর, একজনের আলীডাঙ্গা, একজনের বাবুপুর, একজনের আজমতপুর, একজনের কমলাকান্তপুর, একজনের সদর উপজেলার নারায়নপুর, একজনের বারঘরিয়া,একজনের মহিপুর,একজনের চাঁপাইনবাবগঞ্জ সদর, একজনের দেবীনগর,একজনের আরামবাগ, একজনের বালুচর, একজনের চরপাঁকা ও একজনের বাড়ি ভোলাহাট। এরা সবাই ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে শনাক্ত হয়েছেন। এছাড়া শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনাক্ত হওয়া একজনের বাড়ি শিবগঞ্জ উপজেলার চামাভাণ্ডার গ্রামে।
বর্তমানে জেলায় ডেঙ্গু রোগী ভর্তি আছেন ২৫জন। তার মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে বিভিন্ন বয়সের ৯জন নারীসহ ১৭ জন, শিবগঞ্জে ৩ নারীসহ ৫ জন এবং ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ নারীসহ ৩ জন। গত ২৪ ঘণ্টায় ১৩ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে এবং শুক্রবার ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
শুক্রবার সিভিল সার্জন অফিসের প্রতিদিনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
তথ্য অনুযায়ী, চলতি বছরের ১ জানুয়ারি থেকে শুক্রবার পর্যন্ত জেলায় ডেঙ্গুতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৩ জন। এ পর্যন্ত ছাড়পত্র দেয়া হয়েছে ৫২৮ জনকে। ছাড়পত্রপ্রাপ্তদের মধ্যে ৪১০ জন পুরুষ এবং ১১৮ জন নারী রয়েছেন।