গ্রানাদার বিপক্ষে থাকছে না রোনালদো

351

ক্রিস্তিয়ানো রোনালদোকে আবারও বিশ্রাম দিয়েছেন জিনেদিন জিদান। দারুণ ছন্দে থাকা এই তারকাকে ছাড়াই গ্রানাদার বিপক্ষে ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন রিয়াল মাদ্রিদ কোচ।
সাম্প্রতিক সময়ে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে প্রায়ই রোনালদোকে বিশ্রাম দেন কোচ। আগামী বুধবার প্রতিযোগিতাটির সেমি-ফাইনালের ফিরতি লেগে আতলেতিকোর মাঠে খেলবে রিয়াল।
তাছাড়া লা লিগায় আরেকটি হলুদ কার্ড পেলেই এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন রোনালদো। সেক্ষেত্রে আগামী ১৪ মে সান্তিয়াগো বের্নাবেউয়ে সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তার খেলতে না পারার শঙ্কা আছে। শনিবার গ্রানাদার মাঠে হতে যাওয়া লা লিগার ম্যাচে রোনালদোকে বিশ্রাম দেওয়ার এটাও কারণ হতে পারে।
লিগে এ পর্যন্ত ২০ গোল করা রোনালদো চ্যাম্পিয়ন্স লিগের গত তিন ম্যাচে করেছেন আট গোল, শেষ দুই ম্যাচে করেছেন হ্যাটট্রিক। গত মঙ্গলবার তার হ্যাটট্রিকেই শেষ চারের প্রথম লেগে আতলেতিকো মাদ্রিদকে ৩-০ ব্যবধানে হারিয়ে ফাইনালে এক পা দিয়ে রেখেছে দলটি।
লা লিগায়ও ২০১২ সালের পর শিরোপা জয়ের পথে আছে দলটি। শেষ চার ম্যাচে ১০ পয়েন্ট পেলেই লিগ চ্যাম্পিয়ন হবে জিদানের দল।
নিয়মিত গোলরক্ষক কেইলর নাভাসকেও গ্রানাদার বিপক্ষে ম্যাচে বিশ্রাম দিয়েছেন জিদান। চোটের কারণে আগে থেকেই বাইরে ফরোয়ার্ড গ্যারেথ বেল ও দানি কারভাহাল।