“গৌড়” ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ ২০২২-এর নতুন কমিটি গঠন

65

রবিবার “গৌড়” ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ-২০২২ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এবার সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের সন্তান শিহাব উদ্দীন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের ছাত্র শিবগঞ্জের মনাকষার সন্তান মো. রুহুল আমিন এবং মৎস্য বিজ্ঞান বিভাগের ছাত্র চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের সন্তান মো. আল আমীন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটি অনুমোদন করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. পারভেজুল ইসলাম এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো শরিয়তুল্লাহ।
ঐতিহ্যবাহী চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ২০২০-২১ শিক্ষাবর্ষে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২ উদযাপনের সময় নতুন এই আংশিক কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের কৃতী সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের চেয়ারম্যান ড. মো. আনোয়ারুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাপলাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ.এন.এম. হামিদুল কবির, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট সমাজ সেবক হাসান রশিদুজ্জামান বিপ্লব, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ছাত্রবৃত্তি সম্পাদক ও ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগ ও ছাত্র সংসদের সাবেক সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খাদিজাতুল কুবরাসহ অন্যান্য অতিথিবৃন্দ।
কতিপয় স্বপ্নবাজ তরুণের উদ্যোগে ২০১৯ সালে প্রথম “গৌড়” ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ গঠিত হয়। বহুল প্রতিক্ষিত এই সংগঠনের প্রতিষ্ঠালগ্ন দীর্ঘ হলেও এর অগ্রযাত্রা সাফল্য মন্ডিত হবে এমন আশা ব্যক্ত করেন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ।